অবশেষে মুখ খুললেন আলিয়া

প্রথম প্রকাশঃ মার্চ ৪, ২০১৭ সময়ঃ ৫:১০ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:১০ অপরাহ্ণ

লখনৌর একটি ব্যাংক অ্যাকাউন্টে ৫০ লাখ রুপি জমা না দিলে স্ত্রী সোনি রাজদান ও মেয়ে আলিয়া ভাটকে গুলি করে হত্যা করা হবে। গত বুধবার মহেশ ভাটকে ফোন করে এই হুমকি দেওয়া হয়। এই হুমকির পর থানায় ডায়েরি করা হয়। পুলিশ তাৎক্ষনিকভাবে ব্যবস্থা নিয়ে বৃহস্পতিবার হুমকিদাতাকে গ্রেপ্তারও করেন।

তবে আলিয়া ভাট এত কিছুর পরও মুখ খোলেননি। শেষ পর্যন্ত আর চুপ করে থাকেননি তিনি। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেল, আসন্ন ছবি শশাঙ্ক খৈতান পরিচালিত ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’র প্রচারের সময় এই অভিনেত্রী সবার উদ্দেশ্যে জানান, আমার বাবা তার পাশে আছেন, তাই আমার ভয় পাওয়ার কিছু নেই।

‘আমি মনে করি, আমার বাবা ও পুলিশ ফোর্স অনেক বেশি সাহসী। তাদের কারণেই আমি নিজেকে অনিরাপদ মনে করছি না। তারা সবকিছু সামলে নিয়েছেন। আমি মনে করছি সবকিছু এখন ঠিক হয়ে গেছে এবং সবাই ঠিক আছে। আমার পাশে বাবা আছেন, তাই আমার চিন্তা করার কিছু নেই,’ সংবাদকর্মীদের বলেন আলিয়া।

এই হুমকি পাওয়ার পর বুধবার ৩৮৭ ধারায় মহেশ ভাট মামলা করেন। বৃহস্পতিবার ভারতের উত্তর প্রদেশের পুলিশের সহযোগিতায় মুম্বাইয়ের চাঁদাবাজি রোধে অপরাধ শাখার পুলিশ সন্দেহভাজন সন্দীপ সাহুকে গ্রেপ্তার করেন। বর্তমানে সন্দেহভাজন সন্দীপকে জিজ্ঞাসাবাদ করছে উত্তর প্রদেশের পুলিশ।

প্রতিক্ষণ/এডি/রন

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G